সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেট গালা ২০২৪– এ তারকাদের জমকালো লুক

লাইফস্টাইল ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪   |   প্রিন্ট   |   41 বার পঠিত   |   পড়ুন মিনিটে

মেট গালা ২০২৪– এ তারকাদের জমকালো লুক

মে মাসের প্রথম সোমবার নিয়ইয়র্কের ‘মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট’-এ অনুষ্ঠিত হয়েছে সবচেয়ে মর্যাদাপূর্ণ ফ্যাশন ইভেন্ট ‘মেট গালা’। মেট গালার এবারের থিম স্লিপিং বিউটি: রিঅ্যাওয়েকেনিং ফ্যাশন। ‘দ্য গার্ডেন অব টাইম’ ড্রেসকোডকে মাথায় রেখে চোখ ধাঁধানো লুকে রেড কার্পেটে হাজির হয়েছেন হলিউড ও বলিউডের তারকারা। জিজি হাদিদ, জেন্ডায়া, কিম কার্দাশিয়ান, কাইলি জেনার, জেনিফার লোপেজ, আলিয়া ভাটসহ অনেক তারকা হাজির হয়েছেন ফ্যাশনেবল লুকে।

এক নজরে দেখে নিন প্রিয় তারকাদের চোখ ধাঁধানো লুক

আমেরিকার ফ্যাশন মডেল, ডিজাইনার ও টিভি ব্যক্তিত্ব জিজি হাদিদ মেট গালা আসরের রেড কার্পেটে হেঁটেছেন টম ব্রাউনের সাদা গাউনে। অফ শোল্ডারের সাদা গাউনের ওপর থ্রিডি ধাঁচের হলুদ রঙের জবা ফুলের নকশা করা এ পোশাকটি তাকে অনন্য করে তুলেছে। এ পোশাকের সঙ্গে এ তারকার মেকআপে ছিল বাদামি টোন।

প্রতিবার কাইলি জেনার মেট গালায় সবার নজড় কাড়েন। এবার তিনি অস্কার লা রেন্ডার গাউনে হাজির হয়েছেন। গাউনের সঙ্গে যুক্ত ছিল ওভারসাইজের স্কার্ট ও নির্দেশক বক্ষযুগল। এ পোশাকের পেছনে গার্ডেন স্ট্যাচু অনুপ্রেরণা হিসেবে কাজ করেছে। লাস্যময়ী অভিনেত্রী মেরিলিন মুনরোর পোশাক থেকে অনুপ্রাণিত হয়ে এমন ডিজাইন করেছেন ডিজাইনার।

কিম কার্দাশিয়ান মেট গালা ২০২৪-এ গ্ল্যামারাস লুকে হাজির হন। জন গ্যালিয়ানোর সিলভার মেইসন মার্জিয়েলা ফ্লোর টাচ গাউনে চোখ ধাঁধানো লুকে দেখা যায় তাকে। মেটালিক এ গাউনের সঙ্গে তিনি জড়িয়ে নেন শ্রাগ স্টাইলের কার্ডিগান। কিমের বোন কেন্ডাল নজর কেড়েছেন আলেকজান্ডার ম্যাককুইনের আর্কাইভাল গিভেঞ্চিতে।

জেনিফার লোপেজ সোনালি ফুল ও পার্লের কারুকাজ করা সিলভার রঙের ফ্লোরটাচ গাউনে হাজির দিয়েছেন। জেনিফার লোপেজের এ পোশাক ডিজাইন করেছেন ড্যানিয়েল রোজবেরি। নজরকাড়া অফ শোল্ডার গাউনের সঙ্গে ছিল ক্রিস্টাল সিলভারের নেকলেস ও দুল। হাতে একই রঙের ক্লাচ। মিনিমালিস্ট সাজের সঙ্গে উঁচু করে মেসি বানের খোঁপায় রেড কার্পেট মাতিয়েছেন এ তারকা।

বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকেও চোখ ধাঁধানো লুকে দেখা যায়। ডিজাইনার সব্যসাচী মুখোমাধ্যায়ের ডিজাইন করা শাড়িতে হেঁটেছেন এ অভিনেত্রী। প্যাস্টেল সবুজ রঙের নেটের পুরো শাড়িতে সাদা ও গোলাপি ফুলের কারুকাজ করা হয়েছে। পুরো শাড়ি সিল্ক ফ্লস, পুঁতি ও গ্লাস বিড দিয়ে তৈরি করা হয়েছে। ২৩ ফুট লম্বা এ শাড়িটিতে রয়েছে জমকালো এমব্রয়ডারি।

লুডোভিক দে সেন্ট সারনিনের তৈরি আঁটসাঁট কালো পোশাকে মেট গালা প্রাঙ্গনে হাজির হন মডেল অ্যাশলে গ্রাহাম। তিনি রাতে তারকাদের সাক্ষাতকার নিয়েছেন।

https://nykagoj.com/wp-admin/media-upload.php?post_id=17854&type=image&TB_iframe=1
জেন্ডায়া মেট গালার এবারের আসরে জমকালো লুকে হাজির হয়েছেন। ময়ূরকণ্ঠী নীল ও বটল গ্রিন রঙের মিশেলে তৈরি গাউনের সঙ্গে তার সাজসজ্জা চোখে পড়ার মতো। গাঢ় লিপকালার, ড্রামাটিক সাজের চোখের সঙ্গে তিনি মাথায় পরেছেন বনেত ক্যাপ। হেয়ার স্টাইলিস্ট উরসুলা স্টিফেন তার হেয়ার স্টাইল করেছেন। আসরের রাতে কো-হোস্টের দায়িত্ব পালন করা এ তারকা আত্মবিশ্বাস ও সাহসী লুকের মাধ্যমে সবার নজর কেড়েছেন।

ডুয়া লিপা মার্ক জ্যাকবসের ফেদার ডিটেইলিং দেওয়া কালো গাউনে লাল গালিচায় হাজির হয়েছেন। পালক সজ্জিত ফ্লোর টাচ কালো গাউনে তিনি যেন ভ্যাম্পায়ার ভাইব দিয়েছেন।

টম ফোর্ডের মনোক্রমিক থ্রি পিস স্যুটে গালা আসরে এসেছেন অস্ট্রেলিয়ান অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ। খুব সাধরণ লুকেই আত্মবিশ্বাসী ছিলেন তিনি।

এবারের মেট গালার অন্যতম কো-চেয়ার র্যা পার ও সংগীতশিল্পী ব্যাড বানি চোখধাঁধানো আল্ট্রা ফ্যাশনেবল লুকে এসেছেন। তার পোশাকটি ডিজাইন করেছেন জন গ্যালিয়ানো।

২৮ বছর বয়সী ব্ল্যাকপিঙ্ক সুপারস্টার জেনি নীল রঙের মিনি ড্রেস ও একইরঙের জুতা পরে হাজির হয়েছেন লাল গালিচায়। মিনিমালিস্টিক মেকআপ, পার্লের দুল ও বিছা কে-পপ আইকনকে করে তুলেছে লাস্যময়ী।

Facebook Comments Box

Posted ২:৩৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com